কিলি জেনারের সঙ্গে কিম কাদেরশিয়ার সাক্ষাৎকার: -

কিলি জেনারের সঙ্গে কিম কাদেরশিয়ার সাক্ষাৎকার: -

Image result for kim kardashian google image sexy

কিম কাদেরশিয়ার কাইলি জেনারের সাথে অস্পষ্টতা, মাতৃত্ব এবং খ্যাতির সমস্যা সম্পর্কে কথা বললাম ......

Image result for kylie jenner google image sexy
কাইলি জেনার পরিবারের সদস্য, কাইলি প্রসেসিকস, যা আগামী বছরগুলোতে একটি অলৌকিক শিল্প হতে চলেছে।



সাক্ষাত্কার LA সানশাইন অনুষ্ঠিত হয় এবং শিল্প দুধ স্টুডিওগুলির জানালাগুলির মাধ্যমে উজ্জ্বল ছিল। উভয় একটি প্রো হিসাবে সময় আগে আগত, ঘাম প্যান্ট এবং কালো Hoodie মধ্যে Kylie এবং বেজ রং tracksuit মধ্যে কিম Kadarshian। তারা মেকআপ করতে কিছুক্ষণের জন্য এবং কালো সোফা মধ্যে নিজেদের settled। কিম কেদারিশিয়ান, তার নোটের মাধ্যমে একটি বাস্তব প্রোফল্লাল, তাই আমরা সব তার মত, কর্মে প্রম্পটে।


২0 বছর বয়সে খুব কম বয়সে ফ্যাশন শিল্প থেকে 41 মিলিয়ন মার্কিন ডলার এবং কাইলি প্রসেসরের সাথে গত বছরের বিক্রয় $ 330 মিলিয়ন মার্কিন ডলার ছিল, তার মত মডেল এবং উদ্যোক্তা সম্পর্কে আরও কিছু বলার ......



কাইলি জেনার ট্রাভিস স্কটকে বিয়ে করেছিলেন এবং এই বছরের প্রথম দিকে ট্রেভিস স্কট এসেছিলেন। তারা সাক্ষাত্কার শুরু করে: -


Image result for kim kardashian google image sexy
কিম: কাইলি, মাতৃত্বের প্রথম দিন চ্যালেঞ্জিং বলে মনে করা হয়? কিভাবে আপনি যে পরাস্ত? ..

Image result for kylie jenner google image sexy
কাইলি: প্রতিক্রিয়া আমার বিপরীতে ছিল। এটা আশ্চর্যজনক এবং রোমাঞ্চকর ছিল, জীবন সম্পর্কে আরো শেখা, এবং এটি একটি ভাল অভিজ্ঞতা।
এটি একটি সহজ পাথ, শিশুর ব্লুজ, আপ এবং ডাউন মত sleepless রাত, এমনকি stormie ফিরে চলেছে "মত দুঃখিত বেবি, আমি ফিরে ফিরে হবে, এমনকি stormi জানি না এটা সম্পর্কে। আমি এমনকি অপেক্ষা করতে না পারে ঘরে ফিরে আসো, ঝড়ো হাওয়া একটা দুঃস্বপ্ন। কিন্তু এখন, সে আমার সাথে ভ্রমণ করার জন্য যথেষ্ট পুরানো ...
(একটি বিরতি সঙ্গে) সর্বত্র।



কিম: স্টর্মমি নামের অনুপ্রেরণা ব্যাখ্যা করুন ???


Kylie: আমি এই মত হতে হবে না আশা, কিন্তু অস্বাভাবিক ঝড় সম্পর্কে চিন্তা। তার বাবা আমাকে "স্ট্রোমি" নামটি গ্রহণ করতে অনুপ্রাণিত করেছিলেন এবং আমার জন্য অনুভূতিটি আমার মতই ছিল। অনেক মন আমাদের মনের মাধ্যমে shuffles, কিন্তু শেষ পর্যন্ত সেরা উপযুক্ত "Stormi" ....



কিম: মায়ের দৃষ্টিভঙ্গি থেকে, আপনার মনে কোন উদ্বেগ রয়েছে ?? আপনি কিভাবে Stormi বড় করতে চান ???
কাইলি: কিম, আমি তাকে স্বাধীন হতে চাই, কিন্তু তার নিজের চ্যালেঞ্জগুলো নিয়ে থাকি, কিন্তু স্ট্রোমি হচ্ছে এমন গুণগুলো হচ্ছে সে শক্তিশালী, আত্মবিশ্বাসী এবং স্বাধীন।


(গল্প পরবর্তী অংশ পরবর্তী ব্লগ হতে হবে। আপনি সব ফ্যাশন আকাঙ্ক্ষা প্লাস কিম এবং Kylie ভালবাসেন; 2nd Interview Tomorrow

Comments