সলমন খানের কন্যা প্রিয়াঙ্কা চোপড়া এর ক্যারিয়ার

সলমন খানের কন্যা প্রিয়াঙ্কা চোপড়া এর ক্যারিয়ার

স্যামসাং এস 9 স্পেশাল মূল্য ছাড় @ এ্যামাজন .................... =) =) =) =) =) =) =)

Image result for priyanka chopra sexy images



প্রিয়াঙ্কা চোপড়ার সেক্সি ছবির ছবির ফলাফল

সালমান খান প্রিয়াঙ্কা চোপড়াকে "ভারতরত্ন" করার পরিকল্পনা করছেন, তবে তার কাছে পশ্চিমের "কোয়ান্টকো" থেকে একটি ভাল অফার রয়েছে। কোয়ান্টিকোকে প্রাইন্না চোপরা পশ্চিমের পরিবারের নাম বলে। তিনি QUANTICO থেকে প্রায় $ 10 মিলিয়ন মার্কিন ডলারের কাছাকাছি এসেছেন, ভারতে ভারতে তিনি প্রতিবছর প্রায় অর্থ পাচ্ছেন। 2 কোটি টাকা বেশিরভাগ টাকা সালমান ও কোম্পানী কর্তৃক খেয়ে ফেলবে





চলচ্চিত্র প্রকল্প:

Image result for priyanka chopra sexy images
হলিউড ও বলিউডের চলচ্চিত্র প্রকল্প, ব্রডকাসার শোতে ভূমিকা পালন করে, বিশ্বব্যাপী অভিনেতাদের শীর্ষ 10 তালিকায় গুড়ি অ্যাডওয়ার্ডস তৈরি করা হয়েছে। প্রিয়াঙ্কা চোপরা "কুইন্টিকো 3" এর তৃতীয় ঋতু অপেক্ষা করছে। এফবিআই এজেন্ট আলেক্স প্যারিশ, ঋতু 1 সালে শুরু হয় এখন ঋতু 3 জন্য একটি বর্ধিত বিন্যাস। তিনি ফোর্বস অনুমান অনুযায়ী, তিনি পিপাস চয়েস অ্যাওয়ার্ডস জন্য নির্বাচিত হয়েছে এবং তারা রিপোর্ট করেছেন যে তিনি প্রতি সিজনের $ 3 মিলিয়ন প্রতি সিজনের তৈরি।

মে 2017 সালে, প্রিয়াঙ্কা চোপড়া বায়ব্যাকে অভিনয় করেন, যা ছিল একটি আঘাত। যদি তিনি হিন্দি বা মারাঠি চলচ্চিত্র তৈরি করেন তবে আমরা বলতে পারি সে উদার, অন্তত সে আমাদের দেশের ব্যাপারে চিন্তা করে। সালমান খানের চলচ্চিত্রে তিনি একজন নারী গৃহবধূ / গার্ল ফ্রেন্ড, কিছু রোমান্টিক নাচ, কিন্তু নারী বিদ্যালয়ের দক্ষতা অনুপস্থিত থাকবেন না।



প্রিয়াঙ্কা চোপড়ার সেক্সি ছবির ছবির ফলাফল

ছেলে ও মেয়েদের জন্য উত্তম শুভেচ্ছা .......... আমাজন .............. বিশেষ ডিসকাউন্ট @) =) =) =) =) =) =) =) =) = ) =)

প্রচারণাগুলির:


প্রিয়াঙ্কা চোপড়া হল PANTENE এর ব্র্যান্ড অ্যাবাভসওর। তিনি বিদেশী পরামর্শে সেলেনা গোমেজ এবং রোনাদা রৌসেও অংশ নেন। তিনি এলওয়াইএফ মোবাইল এওডবর্সড প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বব্যাপী ব্র্যান্ড, পুরাতন ত্রৈলোক খানের মাঝখানে মুগ্ধ করতে চায় না, সে তার গ্ল্যামারকে সরিয়ে দেবে। তার 3 হলিউড ছায়াছবি Baywatch, একটি কিড মত জেক এবং এটি 'এনটি এটি রোমান্টিক। আমরা চাই প্রিয়াঙ্কা চোপড়া, ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ওয়েস্ট ....... সব মূঢ় ভারত ছেড়ে।

Comments