JESSICA CHASTAIN- "স্ক্রিন নগ্নতা সঙ্গে আরামদায়ক নয়" কিন্তু হলিউড ব্যবহার নেভিগেশন ঐক্যমত্য:

JESSICA CHASTAIN- "স্ক্রিন নগ্নতা সঙ্গে আরামদায়ক নয়" কিন্তু হলিউড ব্যবহার নেভিগেশন ঐক্যমত্য:

Image result for JESSICA CHASTAIN sexyJESSICA CHASTAIN এর জন্য চিত্র ফলাফল

JESSICA CHASTAIN স্ক্রিন NUDITY সঙ্গে আরামদায়ক নয়, কিন্তু হলিউড মধ্যে ব্যবহার সঙ্গে অস্বস্তিকর। তিনি হলেন হলিউডের জেন্ডার ইকুইটিটির পক্ষে অ্যাডভোকেট। JESSICA CHASTAIN নিশ্চিত করে যে, হলিউড চলচ্চিত্রের তুলনায় ইউরোপীয় চলচ্চিত্রে নগ্নতার ব্যবহার ভাল ব্যবহার করা হয়। নগ্নতাটি এমন ব্যক্তির সিদ্ধান্ত, যে এটি করে, কিন্তু যারা এটি দেখছে তারা তার পাশ থেকে শোষণ বলে মনে করা হয়।



মানুষ যদি আরামদায়ক হয় তবে সিদ্ধান্ত ও নিয়ন্ত্রণ তাদের হাতে থাকবে। বিভিন্ন মানুষের ফর্ম প্রেম, পুরুষ নগ্নতা, মহিলা NUDITY, ভাল, কিন্তু, সিদ্ধান্ত তাদের হাতে হতে হবে !!!!





উইল্ড সালাম: -Image result for JESSICA CHASTAIN sexy


JESSICA CHASTAIN এর জন্য চিত্র ফলাফল
JESSICA CHASTAIN একটি নাটকীয় ফিল্ম "ওয়াইল্ড সলোম", আল প্যাচিনো 2006 উত্পাদনের দ্বারা সম্পন্ন মধ্যে কাজ ছিল। এই সমস্ত শটগুলি সম্পন্ন হয়েছে এবং এই শটগুলিতে নুডস নাচিং নেই। পরবর্তীতে প্রোডাকশন হাউস "নুড ড্যানিং" এর জন্য যেতে সিদ্ধান্ত নেয়, যা ছিল হাস্যকর।



JESSICA CHASTAIN, নাটকের অন্য সংস্করণ গবেষণায় এবং বই পড়া, তারপর বোঝা যায়, এটি "NUDE DANCING" করতে একটি Scandalous আইন ছিল। এটি শুধুমাত্র প্রডাকশন হাউসের জন্য কাজ করে, তবে এটি কোনও কাজে ব্যবহৃত হয় না। যে কারণে, তিনি কোনও NUDITY করতে পছন্দ করেন, যখন চরিত্রের জন্য প্রয়োজন, শোষণের জন্য নয়

Comments