এমবার রোজ:

এমবার রোজ:

Image result for amber rose sexy

আম্বর রোজ একটি আমেরিকান মডেল এবং অভিনেত্রী। তার কর্মজীবন "ইয়ং জিজি ও কন্যা ওয়েস্টের পট অন" ভিডিও দিয়ে শুরু হয়। অ্যাম্বার রোজ তখন লুইভিটনের সাথে বিখ্যাত হয়ে ওঠে পশ্চিমের স্নেয়ার লাইন। নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহে অ্যাম্বার রোজ হাঁটা অ্যাম্বার রোজ সঙ্গীত ভিডিওগুলি যেমন "বিশাল আক্রমণ", "ভ্যাকেশন", "নন সলিউড", "আপনি হিট টু কিলিং", "কি দ্য গার্লস লাইক", এবং "মাস্কস অফ"। ২009 সাল থেকে ২010 সাল পর্যন্ত অ্যামবার রোজ ফোর্ড কোম্পানির জন্য মডেলিংয়ের সাথে স্বাক্ষরিত হয়।



বাস্তব অনুষ্ঠান:



আম্বর রোজ রাসেল সিমন্স টিভি অনুষ্ঠান "রজনী সিমন্স চলমান" অ্যাম্বার নওহা 8 প্রচারাভিযানে পিএসএ হয়ে ওঠে। রোজ "মাস্টার অফ দ্য মিক্স" বিচারক ছিলেন তিনি "রুপালের টান রেস" এর সিজন 3-এর বিচারক ছিলেন। আম্বার রোজ স্মি্নোফের একটি মুখপাত্র হয়ে ওঠেন এবং টিভি অ্যাড ও বিলবোর্ডে হাজির হন।



প্রারম্ভ:

Image result for amber rose sexy
আম্ফর রোজ উইজ খলিফা নামে একটি একক সংগীত সংগীত প্রকাশ করেন যার নাম "ফেমে"। এই পরের একক "লোড" নামে একক দ্বারা অনুসরণ করা হয়। অ্যাম্বার রোজটি "রেইজ অবউভ" নামে টুকি কার্টার ও পারফ্রেল উইলিয়ামসের সাথে ট্র্যাকের প্রতিযোগিতা করেছিল। ২009 সালে, অ্যামবারোজ তার চশমা লাইন শুরু করে। আম্বার চলচ্চিত্র "স্কুল নৃত্য" এ অভিনয় করেছিলেন। তিনি তার প্রথম বই "কিভাবে একটি খারাপ দুশ্চরিত্রা হতে?" প্রকাশিত

২015 সালে, তিনি "মজার বা মর সঙ্গে অ্যাম্বার রোজ সঙ্গে হাঁটু না হাঁটা" অভিনয়। আম্বার রোজ "মুভামোজি" নামে একটি ইমোজি অ্যাপ্লিকেশন চালু করেছে। পরে তিনি "টুকরো টর্চ" নামক "অ্যাম্বার রোজ শো ভিওএইচ 1 এ"

"SAMSUNG S9 LAUNCHED".......CLICK NOW AND SEE THE OFFER

Comments